‘বাবর আমাকে ১০ বছর ধরে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করছে’

পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের অভিযোগ তুলেছেন এক তরুণী।

পুলিশের কাছে অভিযোগ জানিয়েও কোনো প্রতিকার না পেয়ে শনিবার (২৮ নভেম্বর) লাহোরে এক সংবাদ সম্মেলনে হামিজা এসব কথা জানান। সংবাদ সম্মেলন করে বাবরের বিরুদ্ধে যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন ও ধর্ষণের অভিযোগ এনেছেন তিনি।

তিনি জানান, বাবর তার স্কুল সময়ের বন্ধু। বছরের পর বছর বাবর তাকে ব্যবহার করেছেন, নিজের যাবতীয় খরচের টাকা নিয়েছেন। বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণ করেছেন। বাবরের ধর্ষণে তিনি একবার অন্তঃসত্ত্বাও হয়ে পড়েছিলেন।

ওই তরুণী বলেন, পাকিস্তানের তারকা ব্যাটসম্যানের সঙ্গে তার সম্পর্ক ২০১০ সাল থেকে। তখনও বাবরের এত খ্যাতি ছিল না। স্কুলে পড়ার সময়ই বাবর তাকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এমনকি তারা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্তও নিয়েছিলেন। কিন্তু তারই মধ্যে জাতীয় দলে ডাক পেয়ে যান বাবর। এরপরই বিয়েতে বেঁকে বসেন তিনি। তাকে এই ঘটনা প্রকাশ্যে না আনার জন্য চাপ দেওয়া হতো, মারধর করা হতো। এমনকি খুনের হুমকিও দেওয়া হয়েছে বলে দাবি তার।

তবে এ বিষয়ে বাবর আজমের কোনো প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি। তিনি এই মুহূর্তে নিউজিল্যান্ডে পাকিস্তান দলের সদস্যদের সঙ্গে কোয়ারেন্টাইনে আছেন। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ হলেই কিইয়িদের বিরুদ্ধে টেস্ট ও টি-২০ খেলার কথা তাদের।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে