ভোলার ইলিশায় স্বেচ্ছাসেবী সংগঠনের দায়িত্বশীলদের পদত্যাগের হিড়িক

ভোলার ইলিশা সমাজ কল্যান স্বেচ্ছাসেবীসংগঠনের বিরুদ্ধে নানা অভিযোগে দায়িত্বশীলদের পদত্যাগের হিড়িক পরেছে।

অভিযোগ উঠেছে, অরাজনৈতিক সংগঠনের নামে সংগঠনটি বর্তমানে রাজনৈতিক কার্যকলাপে জড়িত হওয়ার দায়িত্বশীলরা গণপদত্যাগের প্রস্তুতি নিচ্ছেন বলে সংগঠনটির একাধিক দায়িত্বশীল সূত্রে জানা যায়।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পোষ্টের মাধ্যমে সংগঠন থেকে অব্যহতি ঘোষণা করে পদত্যাগ করেছেন বেশ কয়েকজন দায়িত্বশীল।ফেসবুকে অব্যাহতি ঘোষণা করা দায়িত্বশীলদের মধ্যে রয়েছে, মো: শহীদুল ইসলাম সাগর, প্রচার সম্পাদক, মো: জোবায়ের সর্দার, টিম লিডার ৯নং ওয়ার্ড, রাকিব তালুকদার, সহ টিম লিডার ৯নং ওয়ার্ড, সাহাবুদ্দিন সিহাব, সহ টিম লিডার ৯নং ওয়ার্ড, মো: সাইফুল বুলাই, টিম লিডার ৩নং ওয়ার্ড, মো: রাসেল হোসেন, টিম লিডার ২নং ওয়ার্ড, দিপু রায়, টিম লিডার ৩নং ওয়ার্ড। আর এস রাসেল, টিম লিডার ৫নং ওয়ার্ড, মো: মিজান, সহ টিম লিডার ৪নং ওয়ার্ড।

পদত্যাগ করা দায়িত্বশীলরা বলেন, আমরা সামাজিক সংগঠন বলে সমাজের উন্নয়ন মুলক কাজ করতে এই সংগঠনে যোগ দিয়েছি। কিন্তু এখন দেখি সংগঠনের মূল কার্যক্রম হলো কোন ব্যক্তির রাজনৈতিক স্বার্থ হাসিল করার সংগঠন তাই আমরা এই সংগঠন থেকে অব্যাহতি নিলাম।

উল্লেখ্য, ভোলা সদর উপজেলার ২নং ইলিশা ইউনিয়নে করোনাকালীন সময় “ইলিশা সমাজ কল্যান স্বেচ্ছাসেবী সংগঠন” নামে কমিটির মাধ্যমে সংগঠনটি সামাজিক সংগঠনের কার্যকম শুরু হয়। সংগঠনটির লক্ষ্য উদ্দ্যেশ ছিলো, রাজনীতি মুক্ত সমাজের গরীব, দুঃখী ও অবহেলিত মানুষের পাশে দাঁড়ানো সহ সমাজের ইভটিজিং, মাদক এবং বাল্যবিবাহ দূরীকরণে কাজ করা।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে