বরিশালে মসজিদের ইমামের উপর সন্ত্রাসী হামলা, মামলার প্রস্তুতি চলছে

বরিশাল জেলার মুলাদী উপজেলায় মসজিদের ইমাম জনাব ক্বারী ইউনুস হওলাদারের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা যায় গত ১৯ নভেম্বর রোজ বৃহস্পতিবার সন্ধা ৭ টার দিকে উপজেলার সফিপুর উইনিয়নের চিহ্নিত সন্ত্রাসী মিরন মুন্সির নেতৃত্বে এ হামলা চালানো হয়। ভুক্তভোগি ইমাম এই অতর্কিত হামলায় মারাত্মকভাবে রক্তাক্ত আহত হয়ে মুলাদী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাাধীন আছেন।

ভিকটিম ইমাম উপজেলার বোয়ালিয়া আব্দুল কুদ্দুস হাওলাদারের বড় ছেলে। তিনি বোয়ালিয়া ফারুক খান বাড়ি জামে মসজিদের ইমাম ও খতিব। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে মুলাদী উপজেলা ইমাম ও খতিব পরিষদের নেতৃবৃন্দ।

ন্যাক্কারজনক এ ঘটনায় দোষীকে বিচারের আওতায় আনতে থানা পুলিশের সহযোগিতা চাইলে অপরাধী প্রভাবশালী হওয়ায় প্রশাসন গুরুত্ব দিচ্ছেনা বলে অভিযোগ করেন ভিকটিম পরিবার। এর বিচার পাবার আশায় আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছে বলেও জানান তারা।

উল্লেখ্য, হামলাকারী সন্ত্রাসী মিরন মুন্সি সাবেক ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম মুন্সির ভাতিজা। তার নামে জুয়া, মাদক ও চাঁদাবাজির একাদিক মামলা বিচারাধীন রয়েছে বলে জানা গেছে স্থানীয় সূত্রে।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে