বিরানব্বই ভাগ মুসলমানের দেশে মূর্তি স্থাপন করতে দেয়া হবে না -পীর সাহেব চরমোনাই

ইসলামী আন্দোলন বাংলাদেশের- এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই বলেন, বাংলাদেশের রাজধানী এবং প্রাণ কেন্দ্র ঢাকা যেটাকে মসজিদের নগরী বলা হয়। সেখানেই ভাস্কর্যের নামে মূর্তি তৈরি করা হচ্ছে। সম্মানিত ওলামায়ে কেরাম এবং কলেমাগো মুসলমানরা এর প্রতিবাদ জানিয়েছে। আর প্রতিবাদ জানানো সাংবিধানিকভাবেই বৈধ। সেখানে নাস্তিক মুরতাদরা যেভাবে ক্ষেপে উঠেছে তাতে মনে হয় দেশটাই যেন নাস্তিকদের। কিন্তু নাস্তিকরা তোমরা জেনে রেখ এদেশের মধ্যে এখনো আস্তিকরা রয়েছে। যখন তাদের নারায়ে তাকবীর ধ্বনি রাজপথে চলে আসবে তখন নাস্তিকরা এদেশ থেকে পালাবার যায়গাও খুজে পাবে না।

তিনি আরো বলেন, তোমাদেরকে সতর্ক করে বলছি, মুখ সামলে কথা বলবা, কারণ আমরা এদেশে ভেসে আসিনি। আমরা এদেশের সন্তান। তোমাদের হুংকারে আমরা নতজানু হয়ে যাবো এমনটা কল্পনাও করোনা খবরদার।

শুক্রবার বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলা উত্তর শাখার উদ্যোগে ভোলা উকিল পাড়া গোরস্থান মসজিদ চত্বরে ইউনিয়ন ও ওয়ার্ড প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।

জেলা সভাপতি মুহাম্মদ আবুল হাশেম এর সভাপতিত্বে আয়োজিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় তথ্য ও গবেষণা সম্পাদক ইউসুফ আহমাদ মানসুর।

এছাড়াও আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ভোলা জেলা উত্তর শাখার সভাপতি মৌলভী সিরাজুল ইসলাম, সহ সভাপতি মাওলানা মিজানুর রহমান, সেক্রেটারি মাওলানা আতাউর রহমান মোমতাজী প্রমুখ।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে