মূর্তি স্থাপন সরাসরি আল্লাহর সাথে বিদ্রোহের শামিল -মুফতি সুলতান মহিউদ্দিন

বাংলাদেশ খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রহমতিয়া জামে মসজিদের খতিব মুফতি সুলতান মহিউদ্দিন আজ শুক্রবার (২০ নভেম্বর) জুমার বয়ানে বলেছেন, মূর্তি স্থাপন সরাসরি আল্লাহর সাথে বিদ্রোহের শামিল। মূর্তি সংস্কৃতির বিরুদ্ধে নবী-রাসূল ও অলী-আউলিয়াগণ আন্দোলন-সংগ্রাম করে গেছেন। বাংলাদেশ শতকরা ৯০ ভাগ মুসলমানদের দেশ, এটা হিন্দুস্থান নয়, এ দেশকে মুর্তির রাজ্য বনানোর ষড়যন্ত্র তাওহিদী জনতা বরদাশত করবে না।

তিনি বলেন, দেশের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন ইসলাম ও মুসলমানদের ধর্মীয় ঐতিহ্যের উপর চরম আঘাত। মসজিদের শহর ঢাকাকে মূর্তির শহর বানানোর চক্রান্ত কিছুতেই সফল হবে না। রাম-বাম ও নাস্তিক্যবাদের প্ররোচনায় বিজাতীয় সংস্কৃতি চাপিয়ে দিলে দেশের ঈমানদার জনতা রাজপথে আন্দোলনে ঝাপিয়ে পড়বে। ধর্মপ্রাণ জনতা কারো হুমকি-ধমকি আর রক্ত চক্ষুকে ভয় পায় না। ঈমান-আকিদা ও ইসলামী ঐতিহ্য রক্ষায় লাখো মু‘মিন প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত রয়েছে, ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, কতিপয় ইসলামবিদ্ধেষী কুচক্রী মহল জনগণের কাছে সরকারের ভাব-মূর্তি নষ্ট করার জন্য ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন করাতে চায়। সরকারের এ সিদ্ধান্তে দেশের জনগণ ক্ষুব্ধ ও মর্মাহত। আশা করি সরকারের শুভবুদ্ধি উদয় হবে, ভাস্কর্যের নামে মূর্তি স্থাপনের কর্মসূচি পরিহার করবে। আজ কামরাঙ্গীরচর রহমতিয়া জামে মসজিদে জুমার বয়ানে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে