অসুস্থ হয়েও মামুন-নূরুদের বিচারের দাবিতে অনশন অব্যাহত রেখেছে ঢাবি শিক্ষার্থী ফাতেমা

ধর্ষক ও ধর্ষণে সহযোগীদের গ্রেফতারের দাবিতে অনশনে বসা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী ফাতেমা অসুস্থ হয়ে পড়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তিনি অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক তাকে স্যালাইন দেওয়া হয়। তবে দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন তিনি।

এর আগে, গত বৃহস্পতিবার রাত সাড়ে আটটার সময় আমরণ অনশনে বসেন ওই ছাত্রী।

নিজের অসুস্থতার বিষয়ে তিনি গণমাধ্যমকে জানান, শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে অসুস্থবোধ করি। পরে আমাকে স্যালাইন দেওয়া হয়। তৃতীয় দিন অনশন করলেও এখনো কোনো আসামি গ্রেফতার হয়নি। এ ব্যাাপারে তিনি বলেন, তারা প্রভাবশালী ও জনপ্রিয়। এছাড়া আসামিদের পেছনে হয়ত কারো ইন্ধন আছে, যে কারণে তাদের গ্রেফতার করা হচ্ছে না। অসুস্থ হলেও আসামিরা গ্রেফতার না হওয়া পর্যন্ত অনশন চালিয়ে যাবেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, ওই ছাত্রী গত ২০ সেপ্টেম্বর লালবাগ থানায় একটি মামলা করেন। পরদিন কোতয়ালী থানায় একই অভিযোগে আরেকটি মামলা দায়ের করেন তিনি।

ধর্ষণ ও ধর্ষণের সহযোগিতার অভিযোগে দায়ের করা মামলার আসামিরা হলেন হাসান আল মামুন, নাজমুল হাসান, নুরুল হক নুর, মো. সাইফুল ইসলাম, নাজমুল হুদা ও আবদুল্লাহ হিল বাকি। নুরের বিরুদ্ধ ধর্ষণে সহায়তার অভিযোগ আনা হয়েছে।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...