মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হানলে শত্রু হটাও-দেশ বাঁচাও স্লোগান দিয়ে রাজপথে নেমে আসবে জনগণ

গত ২৩ সেপ্টেম্বর ২০২০ মেহেন্দিগঞ্জ উপজেলার চরএককরিয়া ইউনিয়নের শান্তির হাট জামে মসজিদে পঙ্কজ দেবনাথ এর ছবি সম্বলিত ব্যানার টানিয়ে বিশেষ দোয়া মোনাজাত করেছে চরএককরিয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন। মসজিদের ভিতর ছবি সম্বলিত ব্যানার টানানোর অধিকার ইসলাম কাউকে দেয়নি। যারা এ কাজ করেছে তারা ইসলামের প্রতি ধৃষ্টতা প্রদর্শন করেছে এবং মুসলমানদের প্রতি চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছে। এদের মধ্যে যারা ইসলামবিরোধী কাজ করেছে আমরা তাদের ধিক্কার জানাই, তাদের এহেন উগ্রবাদী কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে বলব আপনার সংগঠনের যারা এ কাজের সাথে জড়িত তারা মুসলমানদের ধর্মীয় আঘাত হেনেছে, যারা সমাজের সম্প্রীতি বিনষ্ট করতে চায় আপনি অতি সত্বর তাদেরকে আপনার দল থেকে বহিষ্কার করুন এবং বিচারের আওতায় নিয়ে আসুন। আমরা জানতে চাই! কার ইশারা-ইঙ্গিত ঐ স্থানীয় আওয়ামী লীগ এত বড় জঘন্য কাজ করতে সাহস পেল ? এর সাথে আপনার দলের সংসদ সদস্য পংকজ দেবনাথ জড়িত কি না তা খতিয়ে দেখতে হবে এবং তার ছত্রছায়ায় কাজ হয়েছে বলে প্রমাণিত হলে তাকে সংসদ সদস্য পদ থেকে অব্যাহতি দিতে হবে। আপনি যদি তাতে বিলম্ব গড়িমসি করেন আর তাতে আইন-শৃঙ্খলা বিঘ্নিত হয় তার দায়ভার সম্পন্ন আপনাকে বহন করতে হবে।

এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা শাখার সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা মোঃ সিরাজুল ইসলাম এ কথা বলেন। এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা জয়েন্ট সেক্রেটারি উপাধ্যক্ষ মাওলানা মোঃ জামিলুর রহমান,  সাংগঠনিক সম্পাদক মুহাম্মাদ কাওছারুল ইসলাম, অর্থ সম্পাদক মাওলানা হাফিজুর রহমান প্রমুখ|

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে