দ্রুত শুরা ডেকে হাটহাজারী সমস্যার সমাধান করুন : শায়খে চরমোনাই

হাটহাজারী মাদ্রাসায় চলমান অস্থিরতা নিয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ সিনিয়র নায়েবে আমির, দেশের একাধিক মাদ্রাসার শায়খুল হাদিস এবং নায়েবে আমীরুল মুজাহিদীন মুফতি সৈয়দ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন,
হাটহাজারী মাদ্রাসার চলমান সমস্যার সমাধানে মুরুব্বী আলেমরা দ্রুত পদক্ষেপ গ্রহণ করুন এবং হাটহাজারী মাদ্রাসার শুরা বৈঠক ডেকে এসব সমস্যার অতি দ্রুত সমাধান করুন। নয়তো পরিস্থিতি আরো খারাপের দিকে যেতে পারে।

আজ বিকেলে চরমোনাই মাদরাসায় ছাত্রদের উদ্দেশ্যে দেয়া এক আলোচনায় তিনি এ বিষয়টি উল্লেখ করে হাটহাজারী মাদ্রাসার প্রসঙ্গ টেনে বলেন, “এই মুহূর্তে হাটহাজারী মাদ্রাসায় একটু ঝামেলা চলতেছে আল্লাহ পাক রব্বুল আলামীন যেন গোটা দুনিয়ার সকল কওমি মাদ্রাসাগুলোকে সকল ফেতনা থেকে হেফাজত রাখেন। আল্লাহ পাক যেন সকল কওমি মাদ্রাসাগুলোকে ঝামেলা মুক্ত করে দেন”।

কওমী মাদ্রাসার বিরুদ্ধে খুব গভীর ষড়যন্ত্র চলছে উল্লেখ করে তিনি বলেন – কওমি মাদ্রাসা নিয়ে অনেক গভীর থেকে গভীর ষড়যন্ত্র চলছে এই মাদ্রাসাগুলোকে ধ্বংস করার জন্য আমাদের সতর্ক থাকতে হবে।

তিনি বলেন – আমরা ওলামায়ে কেরামদের অনুরোধ করে বলবো – “অনেক বিলম্ব হয়ে গেছে। আর সময়ক্ষেপণ না করে আপনারা যারা মুরুব্বী ওলামায়ে কেরাম আছেন। জলদি জলদি আপনারা বসুন, মজলিসে শুরা যারা আছেন বিশেষ করে হাটহাজারী মাদ্রাসা, পটিয়া মাদ্রাসা, জিরি মাদ্রাসা, চারিয়া মাদরাসা, বাবুনগর মাদ্রাসাসহ চট্টগ্রামের যত বড় বড় মাদ্রাসা রয়েছে সবাই হাটহাজারী বসে এই সমস্যার সমাধান করা উচিত। যদি সমাধান না করা হয় তাহলে ঝামেলা আরো বাড়তে থাকবে। আরও সমস্যার সৃষ্টি হবে।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে