নারায়ণগঞ্জে মসজিদে এসি বিস্ফোরণে আহতদের চিকিৎসাভার রাষ্ট্রকে বহন করতে হবে -ইশা

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় বাইতুস সালাত জামে মসজিদের এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে অন্তত ৪০ জন আহত হয়েছে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট এবং ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে ৩ জন মৃত্যুবরণ করেছেন। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

আজ শুক্রবার রাতে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম এবং সেক্রেটারি জেনারেল নূরুল করীম আকরাম এক যৌথ শোকবার্তায় গভীর শোক প্রকাশ এবং আহত-নিহত পরিবারগুলোর প্রতি সমবেদনাা জ্ঞাপন করেন।

নেতৃদ্বয় বলেন, প্রত্যক্ষদর্শীদের বর্ণনা মতে জানা গেছে মসজিদের পাশের বৈদ্যুতিক খুটি থেকে প্রথমে বিদ্যুতের বিষ্ফোরন ঘটে, পরে সেটা মসজিদের এসিতে বিস্ফোরন ঘটায়। এছাড়াও মসজিদের নিচ দিয়ে যাওয়া গ্যাসলাইন লিক হওয়ার গুঞ্জনও শীনা যায়। এ ঘটনায় সংশ্লিষ্ট বিদ্যুৎ ও গ্যাস বিভাগকে জবাবদিহির আওতায় আনতে হবে। সরকারকে আহতদের চিকিৎসাভার বহনের আহবান জানান তারা।

সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলামের নির্দেশনায় আহতদের সার্বিক খোজ খবর নিতে ইতিমধ্যেই ঢামেকে পৌছেছেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে একটি স্বেচ্ছাসেবক টীম ঢামেকে পাঠানো হয়েছে।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে