ইসলামী ঐক্যজোটের সহকারি মহাসচিব জুনায়েদ বিন গুলজারের ইসলামী আন্দোলনে যোগদান

ইসলামী ঐক্যজোটের সহকারি মহাসচিব, ইসলামী যুব খেলাফতের সেক্রেটারী জেনারেল মাওলানা জুনায়েদ বিন গুলজার আজ বুধবার (২রা সেপ্টেম্বর) চরমোনাই মাদরাসায় উপস্থিত হয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশের লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মসূচি এবং পীর সাহেব চরমোনাই’র আপোষহীন ও গতিশীল নেতৃত্বের প্রতি অনুপ্রাণিত হয়ে আনুষ্ঠানিকভাবে ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই’র হাতে দশ নেতাকর্মী সহ যোগদান করেন।

এ সময় চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, ইসলামী শ্রমিক আন্দোলন বরিশাল মহানগর সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু আব্দুল্লাহ মাহমূদী সহ স্থানীয় নেতৃবৃন্দ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এসময় শায়খে চরমোনাই বলেন, ইসলাম বিজয়ের ধর্ম। বিজয় হওয়ার জন্যই ইসলাম দুনিয়ায় এসেছে। দেশ, ইসলাম ও মানবতার দুর্দিনে সকলকে ঐক্যবদ্ধভাবে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হতে হবে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকির মুখে। তাই সকল দেশপ্রেমিক ও ইসলামপ্রিয় জনতাকে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা এগিয়ে আসতে হবে। ইসলাম ছাড়া মানবতার মুক্তি নেই।

জুনায়েদ বিন গুলজার কেন ইসলামী আন্দোলনে যোগ দিয়েছেন এ প্রশ্নে তার বিশ্বস্ত একজন বলেন ইসলামী হুকুমত প্রতিষ্ঠার জন্য তিনি তার পূর্বের সংগঠনের ওপর আস্থা রাখতে না পারায় ইসলামী আন্দোলন বাংলাদেশ কে বেছে নিয়েছেন।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে