উত্তরাঞ্চলে পানিবন্দি মানুষের পাশে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন

বিশ্বব্যাপী করোনা মহামারীতে বিপর্যস্ত অবস্থায় দেশের উত্তরাঞ্চলের মানুষ পানিবন্দি অবস্থায় দিনাতিপাত করছেন। তাদের এই অসহায়ত্বে পাশে নেই স্থানীয় জনপ্রতিনিধিরা। এমতাবস্থায় তাদের প্রতি মানবিকতার হাত বাড়িয়ে দিয়েছে মাবিক ছাত্র সংগঠন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

গতকাল ৩০ শে জুলাই বৃহস্পতিবার সংগঠনের কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলামের নেতৃত্বে স্থানীয় নেতৃবৃন্দের অংশগ্রহণে একটি প্রতিনিধি দল খাদ্য সামগ্রী এবং অন্যান্য সহায়তা পৌঁছে দিয়েছেন কুড়িগ্রামের চিলমারী উপজেলার পানিবন্দি মানুষের হাতে।

সরেজমিন দেখে কেন্দ্রীয় সভাপতি এম. হাছিবুল ইসলাম বলেন, বন্যা পরিস্থিতি মোকাবিলায় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় একেবারে দায়িত্বহীনতার পরিচয় দিয়েছে। সরকারের কাছে এখন বন্যাদুর্গতরা চরম উপেক্ষিত। পানিবন্দি মানুষেরা মানবেতর জীবনযাপন করছেন। তাদের জন্য সরকারি এবং স্বচ্ছল মানুষের পক্ষ থেকে সহায়তা একান্ত প্রয়োজন। তাই তিনি পানিবন্দি মানুষকে সহায়তার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

খাদ্য সামগ্রী বিতরণ টিমে আরও অংশগ্রহণ করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ আল-আমিন, কুড়িগ্রাম জেলা সাবেক সভাপতি এস এম শরীফুজ্জামান সিদ্দিকী,‌ বর্তমান জেলা সভাপতি মুহাম্মাদ শাহ আলম, সহ সভাপতি মোজাম্মেল হক, সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান, নীলফামারি জেলা সাহিত্য সম্পাদক গালিব হাসান, চিলমারী উপজেলা সভাপতি আশিকুল ইসলাম, আলিপুর উপজেলা উত্তর সভাপতি সিদ্দিকুর রহমান ও দক্ষিণের সহ সভাপতি কাজিউল হক সহ স্থানীয় নেতৃবৃন্দ।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে