অবৈধ বিদ্যুৎ সংযোগ না দেয়ায় প্রধান শিক্ষককে চেয়ার দিয়ে পেটালেন স্কুল সভাপতি

স্কুল থেকে অবৈধ বিদ্যুৎ সংযোগ দিতে রাজি না হওয়ায় পটুয়াখালীর কলাপাড়ার দক্ষিণ গৈয়াতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম শামসুদ্দিনকে চেয়ার দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খান।

শুক্রবার (৮ জানুয়ারি) বিকেলে বিদ্যালয়ের অফিস কক্ষে এ হামলার ঘটনা ঘটেছে। আহত শিক্ষককে উদ্ধার করে স্থানীয়রা সন্ধায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে। হামলায় তার বাম হাত গুরুতর জখম হয়েছে।

আহত প্রধান শিক্ষক শামসুদ্দিন বলেন, বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে দীর্ঘদিন ধরে ম্যানেজিং কমিটির সভাপতির ভাই বসবাস করছে। শুক্রবার বিকেলে তার ভাইয়ের কক্ষে বিদ্যালয় থেকে বিদ্যুৎ সংযোগ দিতে বলে সভাপতি। এতে তিনি রাজি না হওয়ায় তর্কাতর্কির এক পর্যায়ে অফিস রুমের চেয়ার দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।

এ ঘটনায় আহত শিক্ষকের ভাই এস এম ফকর উদ্দিন বাদী হয়ে রাতে ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খানকে আসামী করে কলাপাড়া থানায় এজাহার দাখিল করেছে।

যদিও ম্যানেজিং কমিটির সভাপতি হান্নান খান হামলা ও মারধরের কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, অভিযোগ মিথ্যা। উল্টো আমাকে চেয়ার দিয়ে আঘাত করা হয়েছে।

তবে, বিদ্যালয়ের পরিত্যক্ত ভবনে তার ভাই বসবাস করছে বলে স্বীকার করেছেন সভাপতি।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে