শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রেখে পাঠদান, শিক্ষক ও অভিভাবককে জরিমানা

করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা অমান্য করে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা রেখে পাঠদানের অপরাধে শিক্ষক ও অভিভাবকদের জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (১৫ জুন) বিকেলে টাঙ্গাইলের কালিহাতী সদরের চিল্ড্রেনস টিচিং হোমের পাঠদানকারী শিক্ষককে পাঁচ হাজার ও চারজন অভিভাবককে চার হাজার টাকা জরিমানা করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা তানজিন অন্তরা ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. উম্মে রুমান সিদ্দিকী ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল ছালেক প্রমুখ।

ইউএনও রুমানা তানজিন অন্তরা বলেন, ‘সারাদেশে করোনা সংক্রমণ রোধে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে। সরকারি নির্দেশনাকে অমান্য করে চিল্ড্রেনস টিচিং হোম নামের একটি কিন্ডারগার্টেন স্কুল খোলা রেখে পাঠদান চালিয়ে যাচ্ছেন। এ অপরাধে পাঠদানকারী শিক্ষক ও চারজন অভিভাবককে জরিমানা করা হয়।’

অন্যদিকে, উপজেলার এলেঙ্গা ও বাগুটিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে মাস্ক ছাড়া বাইরে বের হওয়া এবং মাস্ক ব্যবহার না করার দায়ে ১১ জনকে ৭ হাজার ৭০০ টাকা জরিমানা করেছেন কালিহাতী সহকারী কমিশনার (ভূমি) কামরুল হাসান।

সূত্র- জাগো নিউজ

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে