বরিশালে হাতপাখার প্রার্থী আজাদী’র উপর আওয়ামী লীগের হামলা; আহত ১৩

বরিশাল সদর উপজেলার জাগুয়া ইউনিয়নে নৌকার প্রার্থী দিদারুল আলম শাহীন এর নেতৃত্বে বুধবার রাত ৮টায় ইউনিয়নের ৪ নম্বর ওয়র্ডের খয়েরদিয়া এলাকায় গনসংযোগ কালে হাতপাখার প্রার্থী হেদায়েতুল্লাহ আজাদী ও তাঁর কর্মীদের উপর হামলা করা হয়। এতে ১৩ জন আহত হয়েছে। আহতদের সকলকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, হাতপাখার প্রার্থী মুফতি হেদায়েতুল্লাহ আজাদী, হাতপাখার কর্মী মোঃ রাকিব মাহমুদ, সাইদুল ইসলাম হাওলাদার, আব্দুল জলিল, প্রার্থীর ভাই শরিয়ত উল্লাহ, মোঃ আলামিন খান, মোঃ হাবিবুর রহমান টিপু খান, সজল তালুকদার, আল-আমিন খান, শাফায়াত উল্লাহ, বরকত উল্লাহ্, রানা, মোসাদ্দেক বিল্লাহ্ খান ও শহিদুল ইসলাম খোকন।

আহতদের তাৎক্ষনিক উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এর মধ্যে ৪ জনের অবস্থাজনক।

হামলার শিকার ইসলামী আন্দোলনের (হাতপাখার) প্রার্থী মুফতি হেদায়েতুল্লাহ আজাদীর চাচা আবু আব্দুল্লাহ মাহমুদী জানান, বুধবার রাত ৮টায় ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের খয়েরদিয়া এলাকায় হাতপাখার পক্ষে গনসংযোগ করে ফেরার পথে আওয়ামী লীগের (নৌকার) প্রার্থী দিদারুল আলম শাহীন এর নেতৃত্বে অতর্কিতভাবে হামলা করে। প্রায় ১২ থেকে ১৫টি মটর সাইকেলে ধারালো অস্ত্র সহ ৩০ থেকে ৪০ জন এ হামলা চালায়।

হামলার পর বিষয়টি তাৎক্ষনিক বরিশাল কোতয়ালী মডেল থানায় জানায় হাতপাখার প্রার্থী মুফতি হেদায়েতুল্লাহ আজাদী। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন।

আরো পড়ুন পোস্ট করেছেন

Comments

লোড হচ্ছে...
শেয়ার হয়েছে